1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

ঈদ উপলক্ষে বাড়তি ভাড়া না দেওয়ায় যাত্রীকে খুন

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১১৬ মোট ভিউ

উইমেন ডেস্ক : ঈদুল ফিতর উপলক্ষে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি না দেওয়ায় যাত্রী আলী হোসেন দেওয়ানকে (৫২) হত্যা করেছে এক ইজিবাইক চালক।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে এই হত্যাকাণ্ডের ঘটনার পর ছায়া তদন্তে নামে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এরই ধারাবাহিকতায় বুধবার (১১ মে) দিবাগত রাতে কুমিল্লা দাউদকান্দি এলাকা থেকে ইজিবাইক চালক জাকির হোসেনকে (৫০) গ্রেপ্তার করেছে সিআইডি।

সিআইডি জানায়, গত ৫ মে সিরাজদিখানের লালবাড়ি ব্রিজের ঢালে ইজিবাইকের চালকের দাবি করা অতিরিক্ত ভাড়া দিতে অস্বীকৃতি জানালে যাত্রী আলী হোসেন দেওয়ানকে মারধর করে হত্যা করা হয়। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে রাজধানীর মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

মুক্তা ধর বলেন, জাকির প্রায় ৮-১০ বছর ধরে ড্রাইভিং পেশায় আছে। ঘটনার দিন সকালে আলী হোসেন দেওয়ান ইছাপুরা চৌরাস্তা থেকে চালক জাকির হোসেনের ইজিবাইক রিজার্ভ করে লালবাড়ি ব্রিজের ঢালে যান। সেখানে পৌঁছে চুক্তি অনুযায়ী ভাড়া দেন যাত্রী। কিন্তু জাকির হোসেন ঈদ উপলক্ষে আরও অতিরিক্ত ভাড়া দাবি করে। যাত্রী আলী হোসেন অনৈতিকভাবে দাবিকৃত ভাড়া না দিলে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে জাকির হোসেন ভিকটিম আলী হোসেন দেওয়ানকে কিল-ঘুষি মারতে থাকেন।

তিনি বলেন, তখন চালক জাকির হোসেনের আহ্বানে অপর এক মিশুকচালক সেখানে উপস্থিত হলে দুই চালক মিলে ভিকটিমকে কিল-ঘুষি-লাথি মারতে থাকেন। যাত্রীর মৃত্যু নিশ্চিত করার জন্য পাশের নার্সারির কাটা তারের বেড়ার মধ্যে ফেলে দেয়। এতে যাত্রীর বুকে প্রচুর রক্তক্ষরণ হলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

মুক্তা ধর আরও বলেন, গুরুতর আহত অবস্থায় আলী হোসেনকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ৬ মে আলী হোসেনের স্ত্রী মিনারা বেগম অজ্ঞাতনামা ইজিবাইক ও মিশুকের চালকের বিরুদ্ধে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com