1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

  • আপডেট টাইমঃ রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৮৭ মোট ভিউ

১৮ এপ্রিল ২০২১।। বাজার মনিটরিং এর অংশ হিসেবে মনিটরিং কমিটির সকলকে নিয়ে কুমারখালী উপজেলার
বাসস্ট্যান্ড, রেলগেট, কাঁচাবাজার, গণমোড় এবং কাজীপাড়া মোড়ে বাজার মনিটর করেছেন সহকারী কমিশনার ( ভূমি) জনাব তামান্না তাসনীম মহোদয়।

এ সময় দ্রব্যমূল্যের স্থিতিশীলতা বজায় রাখা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে সতর্ক করা হয়।
এছাড়া জরুরী সেবা বহির্ভূত দোকান খোলা রাখায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ এবং নির্মূল) আইন,২০১৮ অনুযায়ী ৩ টি পৃথক মামলায় মোট ৪৫০০/- টাকা জরিমানা করা হয়। কুমারখালী থানা পুলিশ, পেশকার এবং অফিসের স্টাফ মোবাইল কোর্টকে সহযোগিতা করেন।

রমজানে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে কুমারখালীতে বাজার মনিটরিং কমিটির হুঁশিয়ারি

রমজানে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে কুষ্টিয়ার কুমারখালী বাজারে অভিযান চালিয়েছে বাজার মনিটরিং কমিটি।
আজ রোববার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তামান্না তাসনীম এর নেতৃত্বে শহরের মুল বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় কাঁচা বাজার, মাছ বাজার, মাংস বাজার সহ বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রমাণ পায় বাজার মনিটরিং কমিটি। বেশির ভাগ দোকানে ছিল না কোনো মূল্য তালিকা ও পণ্য ক্রয়ের রশিদ।

উপজেলা সহকারী কমিশনার প্রাথমিক ভাবে ব্যবসায়ীদের হুঁশিয়ারির পাশাপাশি নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখার নির্দেশ দেন। নির্দেশ না মানলে আগামী দু-একদিনের মধ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার ঘোষণা দেন তিনি। অভিযান পরিচালনা সময় উপস্থিত ছিলেন বাজার মনিটরিং কমিটির সদস্য, সাংবাদিক ও বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com