1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

সেলফি তুলতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

  • আপডেট টাইমঃ শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৬৯ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল ফোনে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ব্রিজ থেকে নদীতে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) বিকেল ৫টার দিকে কয়া রেলওয়ে ব্রিজের উপরে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রের নাম ছামি হোসেন (১৪)। সে কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের এলঙ্গীপাড়া গ্রামের হারুনের ছেলে এবং স্থানীয় এমএন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিলো।

খুলনা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে কয়েক ঘণ্টার চেষ্টায় রাত ১০টার দিকে গড়াই নদী থেকে ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে।

বড় চাচা আরিফুল জানান, বিকেলে কয়া রেলওয়ে ব্রিজের উপর চার বন্ধু একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে তুহিন (১৪) রিপন শেখের ছেলে বাধন (১৩) ও আলমগীর হোসেনের ছেলে রাজ্জাক (১৫) মোবাইলে সেলফি তোলার সময় হটাৎ করেই ট্রেন চলে আসে। এসময় ছামি ট্রেনের ধাক্কায় গড়াই নদীতে পড়ে যায়। পরবর্তীতে কুমারখালী থানায় খবর দেওয়া হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে কয়েক ঘণ্টাব্যাপী ছামির খোঁজ করেও ব্যর্থ হয়। পরে খুলনা থেকে ডুবুরি দল এসে কয়েক ঘণ্টা চেষ্টার পর রাত ১০টার দিকে গড়াই নদী থেকে মৃত অবস্থায় ছামিকে উদ্ধার করে।

কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক বখতিয়ার উদ্দিন জানান, ব্রিজ থেকে ছেলেটি নদীর যে স্থানে পড়ে সেখানে পানি অনেক গভীর হওয়ার কারণে মরদেহ উদ্ধারে সময় লেগেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, খুলনা থেকে আসা ডুবুরি দল এসে রাত ১০টার দিকে গড়াই নদী থেকে ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com