1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

চুয়াডাঙ্গায় ভুয়া ইউএনও সেজে জরিমানা

  • আপডেট টাইমঃ শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৭ মোট ভিউ

উইমেন ডেস্ক:একটি মিষ্টির দোকানের ট্রেড লাইসেন্স দেখতে চান ‘নির্বাহী ম্যাজিস্ট্রেট’ পরিচয়ে লিন্টু নামের এক ব্যক্তি। দোকানি তা দেখাতে ব্যর্থ হলে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে তাকে ২০০ টাকা জরিমানা করেন লিন্টু। এরপর অপর একটি মিষ্টির দোকানে যান, সেখানে মিষ্টিও খান। খেতে খেতেই বলেন, ‘ট্রেড লাইসেন্স দেখান।ব্যস, এবার থামতে হলো তাকে। কথাবার্তায় অসংগতি দেখে মিষ্টিদোকানি আব্দুল জব্বারের সন্দেহ হয়।

পরে স্থানীয়দের ডেকে এনে ঘেরাও করেন তাকে। পরে তোপের মুখে পড়ে স্বীকার করতে বাধ্য হন যে তিনি আসল ‘নির্বাহী ম্যাজিস্ট্রেট’ নন।তাতেই উত্তেজিত জনতা উত্তম-মধ্যম দিয়ে খবর দেয় পুলিশকে। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে

।শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ বাজারে এ ঘটনা ঘটে। আটক লিল্টু (৫০) চুয়াডাঙ্গা পৌর এলাকার কোর্টপাড়ার মৃত নুরুল হোসেনের ছেলে।ডিঙ্গেদহ বাজারে অবস্থিত জিনিয়া হোটেলের মালিক আব্দুল জব্বার ঢাকা পোস্টকে বলেন, প্রথমে রাতুল হোটেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দেন লিন্টু।

পরে বিভিন্ন অনিয়মের অভিযোগে ২০০ টাকা জরিমানাও করেন। জরিমানার টাকাও পরিশোধ করেন হোটেলের মালিক। পরে আমার দোকানে এসে দুটি মিষ্টি খান। তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা আসেন। তোপের মধ্যে পড়েন তিনি। পরে উত্তেজিত জনতা তাকে উত্তম-মধ্যম শেষে পুলিশের কাছে হস্তান্তর করে।

তিনি আরও বলেন, প্রথমে আমরা বুঝতে পারিনি তিনি ভুয়া পরিচয় দিয়েছেন। তিনি একা ছিলেন এবং অসাধু কথাবার্তা বলছিলেন। এ কারণে তাকে ধরে পুলিশের কাছে দিয়েছি।উত্তেজিত জনতার হাত থেকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ লিন্টুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে থানায় নেওয়া হয় তাকে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে একটি মিষ্টির দোকানে ২০০ টাকা জরিমানা করেছেন। পাশের দোকানে গেলে সন্দেহ হলে স্থানীয়রা তাকে মারধর দিয়ে পুলিশে সোপর্দ করে।

তিনি আরও বলেন, তিনি মানসিক ভারসাম্যহীন কি না যাছাই করতে চিকিৎকের পরামর্শ নেওয়া হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com