1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

প্রায় ৩৩শ ইয়াবা নিয়ে হাটশ হরিপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহেলসহ আটক ৩

  • আপডেট টাইমঃ রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৬৩ মোট ভিউ

উইমেন ডেস্ক : : কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাড়াশি অভিযানে ৩ হাজার ২শ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার (২৯ জানুয়ারি) সারাদিন ব্যাপি কুষ্টিয়া সদর হাটশ হরিপুর ইউনিয়নের হরিপুর বিশ্বাস পাড়ার মোঃ মেজবার বিশ্বাসের ছেলে মোঃ সোহেল রানা (৩৬)এর বসতবাড়ি থেকে ৩ হাজার পিস ইয়াবা, কুষ্টিয়া থানাধীন বাড়াদী স্কুলপাড়ার জালাল শেখের ছেলে এ কে শওকত আলী (৩১) এর বসতবাড়ি থেকে ৬৫ পিস ইয়াবা ও হাটশ হরিপুর ইউনিয়নের শালদাহ গ্রামের তাহজুল ইসলামের ছেলে মোঃ বিল্লাল হোসেন (৪১) এর বাড়ি থেকে ২শ পিস ইয়াবা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া। এসময় ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর বেলাল হোসেন জানান, উদ্ধারকৃত অবৈধ ইয়াবা ট্যাবলেট এর বাজার মূল্য ৯ লক্ষ ৭৯ হাজার ৫শ টাকা প্রায়। গ্রেফতারকৃত ব্যক্তিরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। এর মধ্যে মাদক ব্যবসায়ী সোহেল মাদকসহ একাধিকবার আইনশৃঙ্খলা বাহিনীর  হাতে গ্রেফতার হয়। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ৩৬ (১) ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৩৬, ৩৭, ৩৮। তারিখ- ২৯/১/২০২২। আটককৃতদের কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

ইন্সপেক্টর বেলাল হোসেন আরো বলেন, কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম জেলায় চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। এ ধরনের তৎপরতা কুষ্টিয়া জেলাকে একটি অপরাধমুক্ত জেলা হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই মাদকদ্রব্য নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রনে সাধারণ মানুষের সহযোগিতা কামনা করছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com