1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

নড়াইলে হত্যা মামলায় এক ভাইয়ের মৃত্যুদণ্ড, আরেকজনের যাবজ্জীবন

  • আপডেট টাইমঃ রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক:নড়াইলে রেজাউল মোল্যা নামের এক যুবককে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আসামি দুই ভাইয়ের একজনকে মৃত্যুদণ্ড এবং আরেকজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (২৩ জানুয়ারি) সকালে নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান এ দণ্ডাদেশ প্রদান করেন।আসামিদের মধ্যে যশোরের অভয়নগর কামকুল এলাকার সানা মোল্যার ছেলে বাছের মোল্যাকে মৃত্যুদণ্ড এবং কামাল মোল্যাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া উভয়কে ৫০ হাজার টাকা করে জরিমানা দেওয়া হয়েছে। মামলার রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, আসামি বাছের মোল্যা ও কামাল মোল্যা এজাহারকারী বাবুল মোল্যার বোনকে প্রায় উত্ত্যক্ত করত। পরে এজাহারকারীর ছেলে রেজাউল মোল্যা আসামিদের তাদের বাড়িতে আসতে এবং ওই নারীকে উত্ত্যক্ত করতে নিষেধ করে। এই ঘটনার জের ধরে ২০১৯ সালের ২৬ জুন রাতে আসামিরা ভিকটিম রেজাউলের বাড়িতে আসেন এবং তাকে টানতে টানতে নিয়ে যাওয়ার সময় এজাহারকারীর বাড়ির উঠানে পৌঁছালে আসামি কামাল মোল্যা লাঠি দিয়ে রেজাউলের মাথায় আঘাত করে।

অপর আসামি বাছের মোল্যা লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে তার বাম কানের উপরে আঘাত করলে সে মারাত্মক জখম হয়। এরপর এজাহারকারী ও সাক্ষীদের হৈ চৈ শুনে আসামিরা তাকে ফেলে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লিচিকিৎসক কাছে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে পরদিন ২৭ জুন তার মৃত্যু হয়। এই ঘটনায় রেজাউল মোল্যার পিতা বাবুল মোল্যা নড়াইল সদর থানায় বাছের মোল্যা ও কামাল মোল্যাকে আসামি করে হত্যা মামলা করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পিপি এমদাদুল ইসলাম ইমদাদ বলেন, মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে অপরাধ  প্রমাণিত হওয়ায় বিচারক এই রায় প্রদান করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com