1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

যশোরে দুলাভাইয়ের সঙ্গে ‌প্রেম-বিয়ে, কিশোরীর আত্মহত্যা

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৬২ মোট ভিউ

উইমেন ডেস্ক:যশোরের চৌগাছায় দুলাভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ও বিয়ের জেরে আত্মহত্যা করেছে এক কিশোরী (১৪)। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।ওই কিশোরীর বাড়ি চৌগাছা উপজেলায়।

গত ১৭ নভেম্বর সে কীটনাশক পান করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৪) নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মেয়েটির বড়বোনের বিয়ে হয়েছে দিনাজপুরে। তারা স্বামী-স্ত্রী ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। তাদের দুই ছেলেমেয়ে দেখাশোনার জন্য ওই কিশোরী বোনের বাসায় থাকতো। সেখানে থাকার সুবাদে দুলাভাইয়ের সঙ্গে সম্পর্ক হয় তার। সম্পর্কের এক পর্যায়ে দুজন সবার অগোচরে বিয়ে করেন।

বিষয়টি ফাঁস হয়ে গেলে দুই বোনের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এক পর্যায়ে সে বাবার বাড়ি চলে আসে।বাড়িতেও বাবা-মায়ের সঙ্গে মনোমালিন্য হয় ওই কিশোরীর। এতে সে অভিমান করে গত ১৭ নভেম্বর কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান চিকিৎসক। ২২ নভেম্বর তাকে বাড়িতে নিয়ে আসে পরিবার। বুধবার রাত সাড়ে ৯টার দিকে অবস্থার অবনতি হলে বাড়িতেই তার মৃত্যু হয়।

চৌগাছা থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। দুলাভাইয়ের সঙ্গে বিয়ের বিষয়টি তিনি শুনেছেন বলেও নিশ্চিত করেন।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com