1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়ার ইবিতে চাচাকে হত্যার দায়ে আপন দুই ভাতিজাকে যাবজ্জীবন কারাদণ্ড

  • আপডেট টাইমঃ সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৬৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়ার ইবি থানাধীন রসুনপুর গ্রামে চাচা তহির হত্যায় ইটাল (৩৫) ও আজম (৩২) নামে দুই ভাইকে যাবজ্জীবন কারাদন্ড ও ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত। আজ দুপুরে অতিরিক্ত জেলা জজ প্রথম আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। রায় প্রদান শেষে আসামীদেরকে জেলা কারাগারে প্রেরণ করেন আদালত।

এজাহার সূত্রে জানা যায় চাচাতো ভাইদের সঙ্গে জমি সংক্রান্তে বিরোধের জের ধরে গত ২০১০ সালের জুন ৩ তারিখে চাচা তহির উদ্দিন তার নিজস্ব জমিতে পটল ও কলাগাছ লাগান। পরবর্তীতে তহির উদ্দিনের বড় ভাইয়ের ছেলেরা জোর পূর্বক তার জমি থেকে পটল তুলে নিয়ে যান।

চাচা তহির উদ্দিন এতে প্রতিবাদ করলে আসামী ইটাল ও আজম পিছন থেকে বাঁশের লাঠি দিয়ে চাচা তহির উদ্দিনকে আঘাত করেন এবং মাথা ফেটে গুরুত্বর জখম প্রাপ্ত হন এবং ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলে। পরে আত্মস্বজনদের সহযোগিতায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

হাসপাতাল কর্তৃপক্ষ প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাস্তায় মারা যান তহির উদ্দিন। পরে নিহত তহির উদ্দিনের ছেলে কুষ্টিয়ার ইবি থানায় একটি এজাহার দায়ের করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com