1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

পাবনায় যৌতুকের টাকা না পেয়ে স্বামীর নির্যাতন,স্বামীর সংসারে ফিরতে চাই কুষ্টিয়ার মেয়ে রত্না

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২৬০ মোট ভিউ

উইমেন ডেস্ক: যৌতুকের টাকা না পেয়ে গৃহবধুকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের সোরইকান্দি গ্রামের জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ হোসেন বিপ্লব এর বিরুদ্ধে।

ভুক্তভোগী গৃহবধু রত্না খাতুন জানান, ২০১৯ সালে বিপ্লবের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ২২শে নভেম্বর ২০২০ ইং তারিখে বিপ্লবের পরিবারের সম্মতিতে আমাদের বিয়ে হয়। বিয়ের পরের দিন আমার পরিবার ৫০ হাজার, ৫ দিন পর ১ লক্ষ ও বিয়ে চার মাসের মধ্যে আরো ১ লক্ষ ২০ বিশ হাজার টাকা বিপ্লবকে দেয়। তার কিছু দিন যেতে না যেতেই বিপ্লব আমার কাছ থেকে আরো ১০ লক্ষ টাকা দাবি করে।

আমি আমার পরিবারকে বিষয়টি জানালে আমার বাবা ৫ লক্ষ টাকার আসবাবপত্র ও নগদ ২ লক্ষ টাকা দেয়। তার কিছুদিন পর যৌতুক লোভী বিপ্লব আবারো ৩ লক্ষ টাকা দাবি করে। আমি টাকা দিতে রাজি না হওয়ায় আামর স্বামী বিপ্লব, শ্বাশুড়ী ও ননদ মিলে আমাকে শারিরীক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়। আমি অসুস্থ অবস্থায় কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এসে চিকিৎসা নেয়।

পরে আমি আমার স্বামীর বাড়িতে গেলে তারা আমাকে জানায়, বিপ্লব আমাকে ডিভোর্স দিয়েছে। কিন্তু আমি কোন ডিভোর্স পেপার পায়নি। তিনি আরো জানান, বিপ্লব আমাকে বিভিন্ন মাধ্যমে প্রাণনাশের হুমকি দিচ্ছে। প্রশাসনের মাধ্যমে আমি আমার সংসারে ফিরে যেতে চাই বলেও তিনি জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com