1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

কুষ্টিয়ার খোকসায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই যুবক আটক

  • আপডেট টাইমঃ রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৬৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়ার খোকসায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।শনিবার (২৩ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক সজল বহলাডাঙ্গী গ্রামের অনাথ আলী শেখের ছেলে ও রাজিব সরিষা গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। তারা দুজনই পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েকজন যুবক ওই এলাকার লক্ষ্মী বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় গ্রামবাসী তাদের প্রতিরোধ করে।একপর্যায়ে সজল ও রাজিবকে একটি দেশীয় তৈরি অস্ত্র এবং এক রাউন্ড কার্তুজসহ আটক করে। এসময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হন। পরে তাদের পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা।

উপজেলার জানিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হবি বলেন, আটকরা স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় দুই জেলার সীমান্তবর্তী গ্রামগুলোতে ডাকাতি করে আসছে। গত কয়েক মাসে কমপক্ষে পাঁচজন ডাকাতকে জনতা আটক করে পুলিশে দিয়েছে।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, আটকদের বিরুদ্ধে পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com