1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

আখাউড়ায় দুই হাজার ইয়াবা ট্যাবলেটসহ ইয়ার মোহাম্মদ নামের এক যুবক গ্রেফতার

  • আপডেট টাইমঃ রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৯০ মোট ভিউ

উইমেন ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই হাজার ইয়াবা ট্যাবলেটসহ ইয়ার মোহাম্মদ (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার (২২ অক্টোবর) রাতে উপজেলার মোগড়া ইউনিয়নের সীমান্তঘেষা বাউতলা গ্রামের নিজ বাড়ি থেকে ইয়ার মোহাম্মদকে গ্রেফতার করে আখাউড়া থানা পুলিশ। সে বাউতলা গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাকের ছেলে।

আখাউড়া থানার উপপরিদর্শক (এসআই) নিতাই চন্দ্র দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়ার মোহাম্মদকে তার বাড়ি থেকে আটক করা হয়। এ সময় আসামির দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের ভেতরে নাভীর নীচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০টি কালো পলিপ্যাকে রক্ষিত প্রতিটিতে ২০০ পিস করে মোট ২০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান বলেন, আসামি ইয়ার মোহাম্মদের বিরুদ্ধে থানায় পূর্বের ৫টি বিচারাধীন মাদক মামলার রেকর্ড পাওয়া গেছে। সে এলাকার চিহ্নিত মাদক চোরাকারবারি। ইয়াবা উদ্ধারের ঘটনায় ইয়ার মোহাম্মদের বিরুদ্ধে মাদক মামলায় আদালতের নির্দেশে তাকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com