1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

টেকনাফে ৫ কোটি ২০ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইমঃ রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১১০ মোট ভিউ

উইমেন ডেস্ক: রোববার, ১০ অক্টোবর ২০২১, ২৬ আশ্বিন ১৪২৮  |

কক্সবাজারের টেকনাফে ১ কেজি ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইসসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার ভোররাতে টেকনাফ সদরের ছোট হাবিবপাড়ায় টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক মাদক ব্যবসায়ীর নাম মো. ইদ্রিস (৪০)। তিনি টেকনাফ সদরের নাজিরপাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদরের ছোট হাবিবপাড়ায় মো. ইদ্রিসের অস্থায়ী বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার ঘরের বালিশের নিচ থেকে ক্রিস্টাল মেথ বা আইসের একটি প্যাকেট উদ্ধার হয়। পরে তাকে আটক করা হয়।

উদ্ধার প্যাকেটের ভেতরে এক কেজি ৪০ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথ বা আইস পাওয়া যায়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৫ কোটি ২০ লাখ টাকা।

উদ্ধার আইসসহ আটক ইদ্রিসের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে পাঠানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com