1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

খুলনায় বিস্ফোরক মামলায় মামুনুল হকের জামিন নামঞ্জুর করেছেন আদালত

  • আপডেট টাইমঃ রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৬৩ মোট ভিউ

উইমেন ডেস্ক: রোববার, ১০ অক্টোবর ২০২১, ২৬ আশ্বিন ১৪২৮  |

খুলনায় বিস্ফোরক মামলায় হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।রবিবার খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এসএম আশিকুর রহমান এ জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিকে, মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য থাকলেও সাক্ষীরা উপস্থিত না হওয়ায় আগামী ২২ নভেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করা হয়েছে।মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট কেএম ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।এর আগে, সকালে খুলনা জেলা কারাগার থেকে মামুনুল হককে আদালতে আনা হয়।

মামলার সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২২ ফেব্রুয়ারি আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল বাতিল, গ্রেপ্তারকৃত যুদ্ধাপরাধীদের মুক্তি ও সরকার বিরোধী স্লোগান দিয়ে জামায়াতে ইসলামী, বিএনপি ও হেফাজতে ইসলামসহ ১২ দলের সমর্থকেরা মিছিল বের করে।

মিছিলটি নগরীর ডাকবাংলা ও ময়লাপোতা মোড় হয়ে শিববাড়ি মোড়ে গণজাগরণ মঞ্চের দিকে যাচ্ছিল। গোবরচাকা ফুজি কালার ল্যাবের সামনে পৌঁছালে পুলিশি বাধার সম্মুখীন হয় মিছিলটি। এ সময় মিছিলের মধ্য থেকে পুলিশের ওপর ককটেল ও বোমা নিক্ষেপ করা হয়। নিক্ষিপ্ত বোমার আঘাতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। সেখান থেকে ২৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে সোনাডাঙ্গা থানায় মহানগর ইমাম পরিষদের কয়েকজন নেতা ও হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকসহ ২৬ জনের নামে সোনাডাঙ্গা থানার এসআই আলমগীর কবীর বাদী হয়ে মামলা করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com