1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

কুষ্টিয়ার কুমারখালীতে আসামি ছাড়িয়ে নিতে থানায় মল ঢেলে দেবার হুমকি

  • আপডেট টাইমঃ শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৭৭ মোট ভিউ

উইমেন ডেস্ক: শনিবার, ০২ অক্টোবর ২০২১, ১৮ আশ্বিন ১৪২৮  |

কুষ্টিয়ার কুমারখালীতে ৫০ লিটার চোলাই দেশিমদসহ দুইজন সুইপারকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৮ টায় কুষ্টিয়া – রাজবাড়ী সড়কস্থ উপজেলার আলাউদ্দিন নগর বাজার থেকে তাঁদের আটক করা হয়।

আটককৃরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার পাঁচরাস্তার মোড় সুইপার পট্টির ছেদিয়া বাসফুরের ছেলে উজ্জল বাসফুর (২৫) ও বাদল বাসফুরের ছেলে জীবন বাসফুর (৩০)।

অপরদিকে আটকের খবর পেয়ে সকাল সাড়ে ১০ টার দিকে থানা চত্ত্বরে অনশন ও বালতি ভরে মল ছিটিয়ে প্রতিবাদ করেন তাঁদের ২০ থেকে ৩০ জন স্বজনরা। দের ছাড়িয়ে নিতে থানায় মল ঢেলে দেবার হুমকি দিয়েছে উপজেলার পৌরসভার হরিজন পল্লীর সদস্যরা। শনিবার দুপুরে হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া – রাজবাড়ী সড়কস্থ আলাউদ্দিন নগর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫০ লিটার চোলাই দেশিমদসহ দুইজনকে আটক করা হয়েছে। পরে তাঁদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়। মামলা নম্বর ৩।

প্রত্যক্ষদর্শী ও আটককৃতদের স্বজনরা জানায়, ‘ সকালে চোলাই দেশিমদ সহ দুইজন সুইপারকে আটক করে পুলিশ। প্রতিবাদে তাঁদের মা, বাবা, ভাই, বোনসহ ২০ থেকে ৩০ জন স্বজন সকাল সাড়ে ১০ টার দিকে থানার প্রধান ফটবে প্রবেশ করে এবং হাজতখানার সামনে বসে ও দাঁড়িয়ে অনশন শুরু করে।এরপর পুলিশ স্বজনদের প্রধান ফটক থেকে বের করে দিয়ে কেচিগেইট লাগিয়ে দেয়। পরে তাঁরা থানার টয়লেটের ট্যাংকি গুলোর ঢাকনা খুলে দেয় এবং বালতি ভরে মল ছিটিয়ে প্রতিবাদ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন,  নিয়মিত অভিযানের অংশ হিসেবে ৫০ লিটার মদসহ দুইজনকে আটক করা হয়েছে। পরে তাঁদের বিরুদ্ধে থানায় মাদক মামলা করা হয় এবং আদালতে সোপার্দ করা হয়।

তিনি আরো বলেন, আটককৃতদর স্বজনরা আসামিদের ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেছে। কিন্তু আইন সবার জন্য সমান। মাদকের বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবেনা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com