1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩ মোট ভিউ
ফাইল ছবি

উইমেন ডেস্ক: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮ |
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ইয়ামিন আলী (৪৫) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার স্ত্রী বুলবুলি খাতুন (৪০)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আলমডাঙ্গার শ্রীরামপুর মাঠে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়ামিন আলী একই উপজেলার মাদারহুদা গ্রামের মৃত সেকের আলীর ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার সকালে আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামে ইয়ামিনের নিকট আত্মীয় মারা যায়। ইয়ামিন তার স্ত্রী বুলবুলি খাতুনকে নিয়ে মোটরসাইকেলযোগে সেখানে যান। আত্মীয়ের দাফন সম্পন্ন করে নিজ বাড়ি মাদারহুদা গ্রামে ফিরছিলেন তিনি। এসময় আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের শ্রীরামপুর মাঠে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী একটি বাস ইয়ামিনের মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
এতে রাস্তার উপর পড়ে গুরুতর জখম হন ইয়ামিন ও তার স্ত্রী। তাদের উদ্ধার করে আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করেন। বুলবুলি খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ইয়ামিনের মরদেহ বাড়ি নিয়ে যান স্বজনরা। আহত বুলবুলি খাতুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হবে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com