1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

ব্রাহ্মণবাড়িয়ার সকল থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার

  • আপডেট টাইমঃ শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৮৭ মোট ভিউ

সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় ব্রাহ্মণবাড়িয়ায় সবকটি থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জেলার সবকটি থানা, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্প সমূহে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। ভারি অস্ত্রের সমন্বয়ের পাশাপাশি বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্যা।

থানা ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ ফাঁড়িতে স্থাপন করা হয়েছে এলএমজি পোস্ট। এসব পোস্টের দায়িত্ব পালন করবেন পুলিশের চৌকস সদস্যরা। জেলায় ২৭টি এলএমজি চেকপোস্ট স্থাপন করা হয়েছে। এসব নিরাপত্তা পোস্টে আধুনিক ও ভারি অস্ত্রসহ প্রশিক্ষিত পুলিশ সদস্যদের নিয়োগ করা হয়েছে। প্রত্যেকটি থানা ফাঁড়ি ও ক্যাম্পে ইতোমধ্যেই জনবল বৃদ্ধিসহ অত্যাধুনিক অস্ত্র-শস্ত্র সরবরাহ করা হয়েছে।

এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় পুলিশের সক্ষমতা বাড়াতেই বাড়তি নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে। সাম্প্রতিক প্রেক্ষাপটে কোনো দুষ্কৃতিকারী যেন পুলিশ স্থাপনায় হামলা বা সহিংস ঘটনা ঘটাতে না পারে সে জন্য এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com