1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

উখিয়ায় ৩ লাখ ইয়াবাসহ র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইমঃ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২ মোট ভিউ

উইমেন ডেস্ক: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮
কক্সবাজার উখিয়ার পালংখালী এলাকায় ৩ লাখ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় ঘটনাস্থল থেকে আরও চারজন মাদক ব্যবসায়ী পালিয়ে যান। আটক মাদক ব্যবসায়ীরা হলেন- মো. ওসমান গণি (২২) ও আব্দুল মালেক (২৭)।
আজ সোমবার কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গতকাল রবিবার রাতে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল মাদকের চালান মওজুদের খবর পেয়ে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের পাশে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ২টি বস্তাসহ ধামনখলী গৌজুঘোনা এলাকার দুই যুবককে আটক করা হয়।
এরপর তাদের সাথে থাকা বস্তা ২টি তল্লাশি করে ৩ লাখ পিস ইয়াবা পাওয়া যায়। এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় উখিয়ার মো. শাহজাহান (৪৫), ধামনখালীর রবিউল শামীম প্রকাশ বাবুইশ্যা (২২) ও মোহসেন আলী (২৪) ও রহমতের বিলের কামাল উদ্দিন (৩২) পালিয়ে যান।
সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com