1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

মুঠোফোনে প্রবাসী স্বামীর সাথে ঝগড়া সন্তানকে জবাই করে হত্যা করলেন মা

  • আপডেট টাইমঃ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২ মোট ভিউ

উইমেন ডেস্ক: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮
লক্ষ্মীপুরে আয়ান রহমান নামে (৪) বছরের এক শিশুকে জবাই করে হত্যা করেছে তার মা। মুঠোফোনে প্রবাসী স্বামীর সাথে ঝগড়া পর সাবিনা ইয়াসমিন নামে ওই নারী নির্মম এ হত্যাকাণ্ড ঘটান।
রবিবার রাত ১১টার দিকে সদর উপজেলার চাঁদখালী গ্রামের একটি ভাড়া বাসায় ঘটনাটি ঘটে। এরপর খবর পেয়ে রাতেই ঘাতক ওই নারীকে আটক করে সদর থানা পুলিশ। একই সাথে শিশুটির মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত শিশু আয়ান সদর উপজেলার তেওয়ারীগঞ্জ এলাকার সৌদি প্রবাসী আজগর রহমান আজিমের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সৌদি প্রবাসী আজগর রহমানের শিশু ছেলে আয়ানকে নিয়ে তার স্ত্রী সাবিনা লক্ষ্মীপুর সদর উপজেলার চাঁদখালী গ্রামের হাফিজ খাঁ এর বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। রবিবার সন্ধ্যায় মুঠোফোনে স্বামী-স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। এরপর শিশুটিকে ধারালো বটি দিয়ে জবাই করে হত্যার পর প্রবাসীর স্ত্রী সাবিনা নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।
স্থানীয় ইউপি সদস্য মহব্বত আলী জানান, পারিবারিক কলহের জের ধরে প্রবাসী স্বামীর সঙ্গে মুঠোফোনে সাবিনার বাকবিতণ্ডা হয়। একপর্যায় ডিভোর্স দেওয়ার কথা সইতে না পেরে সন্তানকে হত্যা করে মা নিজে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানান তিনি।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে সন্তানকে হত্যা করেছেন এক মা। শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ওই নারীকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com