1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

কুষ্টিয়ায় ঘুম থেকে ডেকে তুলে গুলি করে হত্যা

  • আপডেট টাইমঃ শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১ মোট ভিউ

নিউজ ডেস্ক : কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া ইউনিয়নের দরবেশপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে রাজু আহম্মেদ (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত রাজু আহম্মেদ দরবেশপুর গ্রামের মুন্তা মন্ডলের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রাজু আহম্মেদ একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, গত কয়েক মাস ধরে ভাদালিয়া দরবেশপুর এলাকায় আধিপত্য বিস্তারকে করে বিবাদমান দুটি গ্রুপের মধ্যে কোন্দল চলে আসছিলো। এ ধারাবাহিকতায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিহতের পরিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে রাজু বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক একটার দিকে একদল দুর্বৃত্ত বাড়ি ঘেরাও করে রাজুকে তার ঘর থেকে বের করে বাড়ির উঠানেই খুব কাছ থেকে বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। পরিবারের লোকজন রাজুকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com