1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

কুমিল্লায় ঘরে আগুন লেগে পুড়ে মরলো শিকলে বাঁধা কলেজছাত্র

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪ মোট ভিউ

উইমেন ডেস্ক : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮ |
কুমিল্লার বুড়িচং উপজেলায় ঘরে আগুন লেগে শিকলে বাঁধা আলাউদ্দিন নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।মঙ্গলবার রাতে উপজেলার পশ্চিম খাড়েরা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত আলাউদ্দিন স্থানীয় কালিকাপুর আব্দুল মতিন খসরু কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।বুড়িচং ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার পশ্চিম খাড়েরা গ্রামে ঘরে আগুন লাগে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় একটি কক্ষ থেকে আলাউদ্দিনের দগ্ধ লাশ উদ্ধার করা হয়।তবে ধারণা করা হচ্ছে— বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য ফয়েজ আহমেদ বলেন, আলাউদ্দিন কিছুটা মানসিক রোগী ছিলেন। তাকে ঘরে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল। মায়ের কাছে ছিল তালার চাবি। আগুন লাগলে তার মা চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com