1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

পিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৭ মোট ভিউ

উইমেন ডেস্ক : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮ |
পিরোজপুরের সদর উপজেলায় পল্লব রায় (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে পৌর শহরের পুরাতন সিও অফিস মোড়ে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত ছাত্রলীগ নেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ছাত্রলীগ নেতা পল্লব রায় নাজিরপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য।
প্রত্যক্ষদর্শী চঞ্চল কান্তি বিশ্বাস বলেন, মঙ্গলবার তিনি ও পল্লব রায় একই মোটরসাইকেলে করে পিরোজপুর থেকে নাজিরপুরের উদ্দেশ্যে রওনা দেন। শহরের পুরাতন সিও অফিস মোড়ের ব্রিজের কাছে পৌঁছালে ২০-২৫ জন যুবক তাদের গতিরোধ করেন। তারা পল্লব রায়কে কুপিয়ে ও পিটিয়ে জখম করে অচেতন অবস্থায় ফেলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান।
জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ার বলেন, ওই যুবকের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। তবে এখন তিনি আশঙ্কামুক্ত।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com