1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

হরিনারায়ণপুর জুট মিল এলাকা ঘিরে চলছে রমরমা মাদক ব্যবসা

  • আপডেট টাইমঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ মোট ভিউ

উইমেন ডেস্ক ।। শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ২৭ ভাদ্র ১৪২৮ |
কুষ্টিয়া সদর উপজেলা ইবি থানা হরিনারায়ণপুর লক্ষণ জুট মিল এলাকায় স্থানীয় কিছু কিশোর দ্বারা ও কিছু ব্যক্তি দ্বারা পত্যক্ষ্য ও পরোক্ষ ভাবে চলছে মাদক ব্যবসা। কোন প্রকার রাখ ঢাক না রেখেই মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে বেচা কেনা করছে মাদক।পুরো জুট মিল এলাকা মাদক পাওয়া ও সেবন করা হয়ে উঠেছে অতিমাত্রায় সহজলভ্য।হাত বাড়ালেই মিলছে গাঁজা, ইয়াবা ও ট্যাপেন্ডা ট্যাবলেট সহ নানা জাতীয় মাদক দ্রব্য।
সরেজমিন অনুসন্ধানে জানা যায়- ভৌগোলিক অবস্থান, যোগাযোগব্যবস্থায় সুবিধাজনক দিক, শ্রমঘন এলাকা-সব মিলিয়ে হরিনারায়ণপুর জুট মিল এলাকাটি কিছু কিশোর ও স্থানীয় কিছু মাদক ব্যবসায়ীদের টার্গেট পয়েন্ট। লক্ষণ জুট মিলের শ্রমিক কলোনীর সুযোগ মাদক ব্যবসায়ীরা নিচ্ছে বেশ ভালোভাবেই। বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে কাজ করতে আসা এই শ্রমিকদের টার্গেট করে বেচাকেনা হয় মাদক। জুট মিল এলাকার আনাচে কানাচে চলছে মাদকের রমরমা ব্যবসা।
তাছাড়াও স্থানীয় কিছু কিশোর গ্যাং নেতাদের নেতৃত্বে শৈলকুপা থেকে আসা এক চিহ্নিত মাদক ব্যবসায়ী জুট মিল এলাকায় মাদক ব্যবসা করে চলছে এমনটাই অভিযোগ স্থানীয়বাসীর। সচেতন এলাকাবাসীর অভিযোগ-মাদকসেবীরাই এখন বাড়তি আয়ের আশায় ব্যবসায় জড়িয়ে পরছে। কিশোর গ্যাংয়ের উৎপাতের সঙ্গেও মাদকের পরোক্ষ সম্পর্ক রয়েছে বলে অভিমত বিশিষ্টজনদের।
তারা বলছেন, সুলভে মাদক দিয়েই উঠতি কিশোরদের গ্যাংয়ে ভিড়ানো হয়। একসময় মাদকের অর্থ জোগাতে সেইসব কিশোরেরা হয়ে উঠে মাদক ব্যবসায়ী। ব্যবসা ও আধিপত্য বজায় রাখতে সংঘাতেও জড়িয়ে পরতে দেখা যায় তাদের। মাদক সেবন ও মাদক ব্যবসা ঠেকাতে প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com