1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টয়লেট থেকে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইমঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০ মোট ভিউ

উইমেন ডেস্ক ।। শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ২৭ ভাদ্র ১৪২৮ |
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টয়লেট থেকে মালেকা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। মৃত মালেকা খাতুন আলমডাঙ্গা উপজেলায় হারদী ইউনিয়নের কুয়াতলা গ্রামের গোলাম রসুলের স্ত্রী ও দু’সন্তানের জননী।
আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ জানায়-বুধবার (৮ সেপ্টেম্বর) পেটের ব্যাথা নিয়ে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডে ভর্তি হন বৃদ্ধা মালেকা খাতুন। এছাড়াও তিনি মানসিক রোগসহ বিভিন্ন রোগে দীর্ঘদিন যাবত ভুগছিলেন।তিনি আরও জানায়- স্বাস্থ্য কমপ্লেক্সে রাতে তার সাথে কোন স্বজন বা পরিবারের সদস্যরা থাকতেন না।
শুক্রবার রাত সাড়ে ১১টার পর টয়লেটে যান মালেকা খাতুন। কিন্তু দীর্ঘ সময় ধরে তিনি না ফিরলে পাশের এক নারী টয়লেটে গিয়ে মালেকা খাতুনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আমাদেরকে জানায়। পরে আলমডাঙ্গা থানা পুলিশকে জানানো হলে তারা সকালে মালেকা খাতুনের মরদেহ উদ্ধার করে।আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসএই) সঞ্জিত কুমার বলেন- মালেকা খাতুন দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন।
গত দুদিন আগে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তিনি বিভিন্ন রোগ এবং মানষিক চাপ সহ্য করতে না পেরে শুক্রবার দিবাগত রাতে কোন এক সময় শৌচাগারের জানালায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছেন বৃদ্ধা মালেকা।তিনি আরও জানান-মরদেহ সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হয়েছে। পরিবারের সদস্যরা আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com