1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

পুলিশের ওপর হামলা মামলার আসামি ৫০ হাজার ইয়াবাসহ আটক

  • আপডেট টাইমঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯০ মোট ভিউ

উইমেন ডেস্ক ।। শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ২৭ ভাদ্র ১৪২৮ |
কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের ওপর হামলা মামলার এক আসামিকে ৫০ হাজার ইয়াবাসহ আটক করা হয়েছে। এসময় তার সহযোগীকেও আটক করা হয়। শুক্রবার রাতে এক বিশেষ অভিযানে তাদের আটক করে। আটকরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিব পাড়ার সুলতান আহমদের ছেলে হাবিবুর রহমান ওরফে মগু (৩৫) এবং তার সহযোগী ছৈয়দুল আহাম্মদের ছেলে আব্দুল গণি (৩০)।
পুলিশ জানায়-টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবপাড়ার পুলিশের ওপর হামলাকারী হাবিবুর রহমান ওরফে মগু বিক্রির জন্য ইয়াবার একটি বড় চালান মজুদ করে রেখেছে এমন গোপন সংবাদ পাওয়া যায়।এর ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল শাকিল আহাম্মদের (বিপিএস) নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। পরে বাড়ি হতে তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়।
এসময় তার স্বীকারোক্তি মতে একটি আলমিরাতে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করে পুলিশ। এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান যুগান্তরকে জানান- আটক মগুর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় হত্যা, নারী নির্যাতন, ইয়াবাসহ আটটির অধিক মামলা রয়েছে।
গত মাসে পুলিশ সদর ইউনিয়নে অভিযানে গেলে পুলিশের ওপর হামলা করে দুই এসআই ও এক কনস্টেবলকে আহত করে। আইনি প্রক্রিয়া শেষে তাদের কক্সবাজার জেলা আদালতে পাঠানো হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com