1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে গলা কেটে ও কুপিয়ে হত্যা

  • আপডেট টাইমঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৬ মোট ভিউ

উইমেন ডেস্ক: বুধবার, ০৮ সেপ্টেম্বর ২০২১, ২৪ ভাদ্র ১৪২৮
চুয়াডাঙ্গা সদর উপজেলার যাদরপুর গ্রামে প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী জেসমিন আক্তার ওরফে আয়না খাতুনকে (৩৮) গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে আয়না খাতুন নিজ ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় এ ঘটনা ঘটেছে। অজ্ঞাত দুর্বৃত্তরা বাড়ির প্রাচীর টপকে ভেতরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে পুলিশের ধারণা।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ খান জানান- ১৫-১৬ বছর আগে ঝিনাইদহের হরিনাকুন্ডুর আব্দুর রাজ্জাকের মেয়ে আয়না খাতুনের বিয়ে হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার যাদবপুর গ্রামের হাবিবুর রহমানের সাথে। কুয়েত প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী আয়না খাতুন তার স্বামীর বাড়ি যাদবপুর গ্রামে বসবাস করতেন। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।
মঙ্গলবার রাতে তিনি একাই বাড়িতে ছিলেন। হাবিবুর দীর্ঘদিন ধরে কুয়েত প্রবাসী। পুলিশের ধারণা- মঙ্গলবার রাতের কোনো সময় এক বা একাধিক ব্যক্তি হাবিবুর রহমানের বাড়িতে ঢুকে আয়না খাতুনকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে চলে যায়। সকালে পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে। লাশ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।পরিদর্শক মাসুদুর রহমান আরও জানান, কারা কেন হত্যা করেছে তা এখনই বলা সম্ভব নয়। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com