1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

খাগড়াছড়িতে কলেজ টয়লেট থেকে নবজাতক উদ্ধার

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৯ মোট ভিউ

ডেক্স: খাগড়াছড়ি সরকারি কলেজের টয়লেট থেকে সদ্য জন্ম নেওয়া একটি কন্যা নবজাতক উদ্ধার করা হয়েছে। সদ্য ভূমিষ্ঠ নবজাতকটিকে কলেজের টয়লেটে ফেলে পালিয়েছেন মা। সোমবার ,৬ সেপ্টেম্বর সকালে কান্নার শব্দ শুনে নবজাতকে উদ্ধার করা হয়।
কলেজটির প্রভাষক রশমি চাকমা সাংবাদিকদের বলেন, কান্নার শব্দ শুনে টয়লেট থেকে নবজাতক উদ্ধার করেন কলেজের অফিস সহায়ক রেনু ধরসহ স্থানীয়রা। সদ্য ভূমিষ্ঠ নবজাতককে ফেলে তার মা পালিয়ে যায়।
নবজাতকটিকে খাগড়াছড়ি মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। খাগড়াছড়ি সদর হাসপাতালের চিকিৎসক ডা. রিপল বাপ্পি চাকমা জানান,-নবজাতকটি বর্তমানে ভালো আছে। তারপরও হাসপাতালে ভর্তি রেখে আমরা নিবিড় পর্যবেক্ষণে রেখেছি।
খাগড়াছড়ি প্রফেশনাল অফিসার প্রীতি বিজয় চাকমা বলেন- যেহেতু নবজাতকটির কেউ নেই, তাই অভিভাবক নির্ধারণে কিছু প্রক্রিয়া অনুসরণ করে ব্যবস্থা নেওয়া হবে। হাসপাতালের সমাজ সেবা অফিসার নাজমুল হাসান বলেন, নবজাতকটির চিকিৎসাসহ সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com