1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন 

ময়মনসিংহের ভালুকায় ৯ম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইমঃ সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৩৩ মোট ভিউ

ময়মনসিংহের ভালুকায় ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে। এ ঘটনায় গতকাল রবিবার (২২ আগস্ট) ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই ভুক্তভোগী স্কুল ছাত্রীর পিতা ।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়- মল্লিকবাড়ী শহীদ নাজিমউদ্দীন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে আসা যাওয়া ও বাড়ির আশেপাশে একা পেলেই প্রেম নিবেদন ও কুপ্রস্তাব দিতো তাদেরই প্রতিবেশী নয়নপুর গ্রামের ইছব আলীর বখাটে ছেলে জুয়েল মিয়া (২১)। ঘটনার দিন গত শুক্রবার সন্ধ্যা রাতে ওই স্কুল ছাত্রী তার নানার বাড়ি থেকে নিজের বাড়িতে আসার সময় আগে থেকেই ওঁত পেতে থাকা বখাটে জুয়েল তাকে পাশ্ববর্তী আখ ক্ষেতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে জুয়েল দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় রবিবার দুপুরে মেয়ের বাবা বাদী হয়ে জুয়েল মিয়াকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে। ভিক্টিমকে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com