1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

কুষ্টিয়াতে নদী ভাঙ্গন কবলিত মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করলেন “নারী বাতায়ন”

  • আপডেট টাইমঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৪৪ মোট ভিউ

আজ সকালে শেখ রাসেল হরিপুর-কুষ্টিয়া সংযোগ সেতু পূর্ব পাশে হাটশ হরিপুর ইউনিয়নের গড়াই নদীতে বিলীন হয়ে যাওয়া বারটি পরিবারকে খাদ্য সামগ্রী তুলে দিলেন কুষ্টিয়ার নারী বাতায়ন এর সভাপতি আঞ্জুমান জনি সেসময় তিনি বলেন, গড়াই এর পাড় ঘেষে একপাশে আমাদের প্রিয় কুষ্টিয়া শহর আর অপর পার্শ্বে প্রিয় হাটশ হরিপুর ইউনিয়ন।আমরাই তাদের সবথেকে নিকটতম প্রতিবেশী। আমাদের প্রতিবেশী মানুষগুলো আজ ভালো নেই।আমরাও তাই ভালো নেই। কতো সুখ দুঃখ আনন্দ বেদনার স্মৃতি আমাদের এই প্রিয় গড়াই নদী আর তার কোল ঘেঁষে এই সবুজ সুন্দর ইউনিয়নটাকে ঘিরে। প্রিয় হাটশ হরিপুর ইউনিয়নের শত শত বিঘা জায়গা জমি, বিলীন হয়ে যাচ্ছে নদী নদীগর্ভে। তীব্র ভাঙন! চারিদিকে মানুষের আহাজারি!চিৎকার আর আর্তনাদ আজ হরিপুরের আকাশে-বাতাসে। মাথা গোঁজার শেষ ঠাঁই টুকু হারিয়ে আজ ঘরহীন মানুষগুলো রাস্তায়।

 

আপাততঃ এদের খাবারের ব্যাবস্হা করতে হবে তারপর মাথা গোঁজার ঠাঁই। আমরা নারী বাতায়নের পক্ষ থেকে এই প্রাথমিক সহায়তা প্রদান করলাম আজ সকালে। এরপরেও হয়তো এই অসহায় মানুষগুলোর পাশে সাহায্য এবং সহযোগিতা নিয়ে দাড়াতে হবে নানাভাবে।সকলের সুচিন্তিত মতামত, সাহায্য এবং সহযোগিতা কামনা করছি।সকলের আন্তরিক প্রচেষ্টা থাকলে বিপদ যতো বড়ো হয়েই সামনে আসুক না কেন, সেটা মোকাবিলা করা সম্ভব হবে ইনশাআল্লাহ। প্রতিটি পরিবারকে চাউল, আলু, মসুর ডাল,সরিষার তেল, সয়াবিন তেল, গমের আটা, চিনি,চিড়া, মুড়ি, লবণ,সাবান, বিভিন্ন ধরনের মসলা, স্যালাইন, প্রয়োজনীয় ঔষধ সামগ্রীসহ পুরো মাসের খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন হাটশ হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান, এম শম্পা মাহমুদ। নারী বাতায়ন এর সভাপতি এবং মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আঞ্জুমান জনিসহ সংগঠনের বিভিন্ন সদস্যবৃন্দ।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com