1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

দুই বছর পরপর বিশ্বকাপ আয়োজনের চিন্তা করছে ফিফা, কল্পনার পক্ষে হাভিয়ের মাচেরানো

  • আপডেট টাইমঃ শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১০২ মোট ভিউ

দুই বছর পরপর বিশ্বকাপ আয়োজনের চিন্তা করছে ফিফা। ভক্ত-সমর্থকদের আরও বেশি আনন্দ দেয়ার জন্য এমন উদ্যোগ। এই পরিকল্পনার পক্ষে-বিপক্ষে মত রয়েছে অনেক। এবার এই আলোচনায় যগ দিলেন আর্জেন্টিনার সাবেক অধিনায়ক হাভিয়ের মাচেরানো। ফিফার পক্ষেই নিজের ভোটটা দিয়েছেন। বিশ্বের বড় বড় ফুটবল তারকাদের বেশি বেশি জাতীয় দলের জার্সিতে দেখার জন্য এমন আয়োজনের চিন্তা করছে ফিফা। তবে বিষয়টি এখনো আলোচনার পর্যায়েই রয়েছে। এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো সিন্ধান্ত হয়নি। কিন্তু এরই মধ্যে বিশ্বের ফুটবলপ্রেমীরা দুই ভাগে বিভক্ত এ পরিকল্পনাকে ঘিরে।

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো জানিয়েছেন, বেশিরভাগ জাতীয় দলের ফুটবল ফেডারেশনই দুই বছর পরপর বিশ্বকাপের পক্ষে। এছাড়া বিখ্যাত কোচ আর্সেন ওয়েঙ্গার, যিনি বর্তমানে ফিফার ফুটবল ডেভেলপমেন্টের প্রধান, তিনিও দুই বছর পরপর বিশ্বকাপের পক্ষে জনমত গঠন করে চলেছেন। সেই ধারাবাহিকতায় আর্জেন্টিনার সাবেক অধিনায়ক মাচেরানোকেও সঙ্গে পেলেন ইনফান্তিনো-ওয়েঙ্গাররা। প্রাথমিকভাবে মাচেরানোও এই পরিকল্পনায় রাজি ছিলেন না। তবে ওয়েঙ্গারের সঙ্গে বিশদ আলোচনা করে তিনিও এখন চান, বিশ্বকাপ যেন দুই বছর পরপরই হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে মাচেরানো বলেছেন, ‘প্রথমবার আমি যখন এটি শুনেছি, আমার কাছে অদ্ভুত লেগেছে। কারণ আমরা সাধারণত চার বছর পরপর বিশ্বকাপ দেখে অভ্যস্ত। তবে ফুটবলের সবচেয়ে বড় আসরের জন্য চার বছর অপেক্ষা করা অনেক লম্বা সময়।
তিনি আরও বলেন-আমি এটি নিয়ে আরও ভেবেছি। এ বিষয়ে আর্সেন ওয়েঙ্গারসহ আরও কয়েকজনের সঙ্গে আমার কথা হয়েছে। ওয়েঙ্গার একজন সত্যিকারের ফুটবল ব্যক্তিত্ব এবং তার সুনির্দিষ্ট লক্ষ্য-পরিকল্পনা রয়েছে। আমি আশাবাদী তার অভিজ্ঞতা খেলাটির অগ্রযাত্রায় অনেক সাহায্য করবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com