1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

টঙ্গীবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ ‘হত্যা’

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৬৭ মোট ভিউ

ঢাকা অফিস : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে রিয়া মণি (২৩) নামের এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে উপজেলা আব্দুল্লাপুর গোয়ালপাড়া এলাকায় বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে টঙ্গীবাড়ী থানা পুলিশ। নিহত রিয়া স্থানীয় সৌদিআরব প্রবাসী মোঃ সবুজ বেপারীর স্ত্রী। সবুজ-রিয়া দম্পতির ২ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ওই গৃহবধূ গতকাল বুধবার রাত ৮ টার দিকে নিজ বসত ঘরের ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করে বলে নিহতের শ্বশুড় বাড়ির লোকজন জানান।

তবে নিহতের নিকট আত্মীয়রা জানান, রিয়া মণিকে তার শাশুড়ি প্রায় নির্যাতন করতো। রিয়াকে ওর শাশুড়ি হোসনে আর বেগম, দুই ননদ সাথী ও বিথী এবং ননদের জামাইরা মিলে হত্যা করেছে। ওই এলাকার চেয়ারম্যান আমাদের ফোন দিয়ে বলেছে রিয়া ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে আত্নহত্যা করছে। কিন্তু আমরা এসে দেখি খাটের উপর তার লাশ রাখা হয়েছে। পুলিশ এসেও দেখেছে তাকে খাটে শুইয়ে রাখা হয়েছে। ওরা রিয়া মনিকে হত্যা করে এখন বলছে আত্মহত্যা করছে। জানা গেছে, ৩ বছর আগে উপজেলার পাঁচগাও গ্রামের আতাউর পাইকের মেয়ে রিয়া মণির সাথে একই উপজেলার আবদুল্লাপুর গ্রামের সবুজের বিয়ে হয়। বিয়ের পর হতেই সৌদি আরবে থাকতো সবুজ। সবুজের মা হোসনে আরা প্রায়ই রিয়ার সাথে ঝগড়া বিবাদ করতো।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com