1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

ঐতিহ্যবাহী ‘প্রাণের কুষ্টিয়া’র প্রধান উপদেষ্টার দায়িত্ব গ্রহণ করলেন হাসিবুর রহমান রিজু

  • আপডেট টাইমঃ শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৪১ মোট ভিউ

কুষ্টিয়ার ঐতিহ্যবাহী ফেসবুক গ্র“প ‘প্রাণের কুষ্টিয়া’ আমরা ২০/০৮/২০১৭ থেকে দীর্ঘদিন যাবৎ সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে আমাদের ১ লক্ষ ২৫ হাজার এর অধিক সদস্য রয়েছে।শুরু থেকে আমাদের দিক নির্দেশনা দিয়ে আসছিল এস কে মিডিয়ার চেয়ারম্যান হাসিবুর রহমান রিজু। শুক্রবার বিকাল ৫ ঘটিকার সময় এসকে মিডিয়ার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রাণের কুষ্টিয়া গ্র“পের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন হাসিবুর রহমান রিজু। এ সময় প্রাণের কুষ্টিয়া গ্র“পের এডমিনগণ ফুলের শুভেচ্ছা দিয়ে তাকে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা জানানোর পরে প্রাণের কুষ্টিয়া ফটো কনটেস্ট ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রানের কুষ্টিয়া গ্রুপের প্রধান উপদেষ্টা ও এস’কে মিডিয়া চেয়ারম্যান হাসিবুর রহমান রিজু ফটো কন্টেস্টের বাছাইকৃত শ্রেষ্ঠ ৫ জনের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

প্রাণের কুষ্টিয়া গ্র“পের এডমিন মেহেদী হাসান ও শিমুল পারভেজ ও জীবন বিশ্বাস বলেন, আমরা কুষ্টিয়া জেলার ঐতিহ্য, সংস্কৃতি, ঐতিহ্যবাহী স্থান, সকল সর্বশেষ সংবাদ, রক্ত যোগান সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম দীর্ঘদিন যাবৎ পরিচালনা করে আসছি। আজ আমরা খুবই আনন্দিত যে আমাদের গ্র“পের প্রধান উপদেষ্টা হিসেবে হাসিবুর রহমান রিজু ভাইয়ের মতো একজন ব্যক্তিকে পেয়েছে। আমরা সর্বক্ষণ আমাদের প্রধান উপদেষ্টার দেওয়া দিক নির্দেশনা মেনে প্রাণের কুষ্টিয়াকে নিয়ে যাব আরো বহুদূর। আজ থেকে এস কে মিডিয়া এবং প্রাণের কুষ্টিয়া গ্র“প একত্রিত ভাবে সামাজিক কার্যক্রম পরিচালনা করবে। আমরা আশা করি রিজু ভাই এর দিক নির্দেশনা আমাদের প্রাণের কুষ্টিয়া গ্র“প এগিয়ে যাবে বহুদূর।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com