• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রথম সভার অনুষ্ঠানে পরিষদের অস্থায়ী কার্যালয়ে সাবেক চেয়ারম্যানের তালা

admin / ২৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের পরিষদের অস্থায়ী কার্যালয়ে প্রথম সভার অনুষ্ঠানের আগে অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন সাবেক চেয়ারম্যান বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রথম সভার অনুষ্ঠান থাকলেও সাবেক চেয়ার‌্যান মোয়াজ্জেম হোসেন পরিষদের অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন বলে অভিযোগ করেছেন নব নির্বাচিত চেয়ারম্যান মো: শাহিন হাওলাদার। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছে নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

লিখিত অভিযোগে বলা হয়েছে ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের পরিষদের অস্থায়ী কার্যালয়ে প্রথম সভার অনুষ্ঠানের আগে কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে সাবেক চেয়ারম্যান ও তার লোকজন। ফলে বৈরী আবহাওয়ার মধ্যে পত্তাশী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে খেঅলা আকাশের নিচে নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রথম সভার অনুষ্ঠান করা হয়েছে।

এবিষয়ে পত্তাশী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো: শাহীন হাওলাদার জানান, সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ও তার লোকজন দিয়ে পরিষদের অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। এছাড়াও তারা রাতের আধারে কার্যালয়ের আসবাবপত্র নিয়ে গেছে। ফলে আমরা নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা বৃষ্টিপূর্ণ আবহাওয়ার মধ্যেও খেঅলা আকাশের নিচে রাস্তায় প্রথম সভার অনুষ্ঠানের করতে বাধ্য হয়েছি। তিনি সরকার দলীয় লোক বলে দলীয় প্রভাবেই এমনটা করেছেন বলে অভিযোগ করেন জাতীয় পার্টি জেপি মনোনিত চেয়ারম্যান শাহীন।

এ ব্যাপারে ইউপি সদস্য কবির হোসেন জানান, সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনের এমন আচারন মানা কষ্টকর। তিনি ও তার লোকজন মিলে পরিষদের অস্থায়ী কার্যালয়ে তালা দিয়ে দিয়েছে তাই আমরা কেউই কার্যালয়ে প্রবেশ করতে পারিনি। ফলে রাস্তায় প্রথম সভা করতে হয়েছে।

ইউনিয়নের সচিব মতিউর রহমান জানান, সাবেক চেয়ারম্যান আমাদের কাউকে কিছু না জানিয়েই ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। যোগাযোগ করার চেষ্টা করেও আমরা ব্যার্থ হয়েছি।

এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও কাল্পনিক। এখনো আমি আমার দায়িত্ব ও কাজগপত্র বুঝিয়ে দেইনি। তাছাড়া আমাকে কোন চিঠির মাধ্যমে এ বিষয়ে কিছুই জানানো হয়নি তাই পরিষদেও অস্থায় কার্যালয়ে আমি তালা দিয়ে শহরে গিয়েছি। দায়িত্ব বুঝিয়ে দেয়ার আগেই সভা করবেন তো সেটা নতুন চেয়ারম্যানের কার্যালয়ে করলেই তো পারতো আমাকে মিথ্যা অভিযোগ কেনো দিচ্ছে।

ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফরনেচ্ছা জানান, বিষটি শুনেছি মৌখিক ভাবে অভিযোগ করা হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।

 

 

 

 

 

 

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!