• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

পিরোজপুরে এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক

admin / ২২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

ঘূর্ণীঝড় জাওয়াদের প্রভাবে টানা তিনদিন বৃস্টির পর এইজনপদে আগে ভাগেই শীত পড়তে শুরু করেছে। এই শীতে যাতে কেউ কস্ট না পায় তাই পিরোজপুর শহর ও শহরতলীর বিভিন্ন এতিমখানার শিশুদের জন্য কম্বল নিয়ে হাজির হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।
বুধবার রাতে শহরের এমদাদুল উলুম কওমি মাদারাসা ও এতিমখানা, নামাজপুর আশ্রাফুল কওমি মাদারাসা ও এতিমখানা এবং হুলারহাট বন্দরের দারুস শরিয়ত এতিমখানা প্রায় ২ শতাধিক শিশুদের মাঝে এই কম্বল বিতরণ করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির, নেজারত ডেপুটি কালেক্টরেট ইমরান খান সহ মাদারাসার শিক্ষকবৃন্দ। কম্বল পেয়ে এতিমখানার শিশুদের মাঝে চোখে মুখে হাসির ঝলক দেখা যায়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির, নেজারত ডেপুটি কালেক্টরেট ইমরান খান, সাংবাদিক খালিদ আবু, বিটিভি জেলা প্রতিনিধি এস এম পারভেজ, বিডি নিউজ প্রতিনিধি হাসিবুল ইসলাম, ইন্ডিপেনডেন্ট টিভির তামিম সরদার, আবির হাসান সহ মাদারাসার শিক্ষকবৃন্দ। কম্বল পেয়ে এতিমখানার শিশুদের মাঝে চোখে মুখে হাসির ঝলক দেখা যায়।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন শুরুতেই মাদারাসার শিশুদের সাথে সালাম বিনিময় করেন। তাদের বলেন, আপনাদের জন্য আমরা কিছু কম্বল নিয়ে আসছি। এই কথা শুনেই শিশুদের মুখে হাসির ঝলক দেখা যায়। বিদায় নেওয়ার সময় তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভালো করে পড়াশুনা করেন। আপনাদের হুজুরদের কথা শুনবেন।
তিনি আরো বলেন, শীতে মানুষের কস্ট লাঘবের জন্য শীতের আগে ভাগেই মাননীয় প্রধানমন্ত্রী তার ত্রান তহবিল থেকে পিরোজপুর জেলায় গরিব ও দুস্থদের জন্য ২৬ হাজার ৮শত কম্বল এবং ৫৮ লাখ নগদ টাকা প্রদান করেছেন। যা পর্যায়ক্রমে বিতরন করা হবে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!