• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ

admin / ১৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

পিরোজপুর জেলার নেছারাবাদের সন্ধ্যা নদীর তীর ঘেষে অবস্থিত ছারছীনা দরবারের বিশাল ময়দান লাখো ধর্মপ্রাণ মুসলমানের পদচারণায় মূখরিত হয়ে উঠছে। দেশ-বিদেশের লাখো লাখো মুসল্লিদের সমগমের এক মিলন মেলার মধ্যে দিয়ে ইসলাম শিক্ষার প্রাণকেন্দ্র ছারছীনা দরবার শরীফে তিন দিনব্যাপী ১৩১তম বার্ষিক ঈছালে ছওয়াব মাহফিল ও বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ মম্মেলন শুরু হয়েছে। সোমবার জোহোরবাদ মাহফিল ও হিযবুল্লাহ সম্মেলনের শুভ উদ্বোধন করেন ছারছীনার গদ্দীনশীল পীর হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ।

প্রত্যহ বাদ মাগরীব ও ফজর লাখো লাখো মুসল্লি ও ভক্ত মুরীদানদের উদ্দেশ্যে মূল্যবান নসীহত ও এলমে মারেফতের তালিম প্রদান করবেন ছারছীনা শরীফের পীর মোহেব্বুল্লাহ। তিন দিন ব্যাপী দরবারের শরীফের বিশিষ্ট ওলামা-খোলাফা ও মাদ্রাসার সুযোগ্য আছাতেজায়ে কেরাম এবং দেশের বিভিন্ন ইসলাম শিক্ষা প্রতিষ্ঠানের বিশিষ্টগন ইসলাম ধর্মীয় বিষয়ে গুরুত্বপূর্ণ নসীহত করবেন।

আগামী বুধবার বাদ জোহর দেশ-বিদেশ-জাতি ও মুসলিম উম্মাহর সুখ-সমৃদ্ধি ও সার্বিক কল্যাণ কামনা করে আমীরে হিযবুল্লাহ,ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ আখেরী মুনাজাত পরিচালনার মধ্যে ঐতিহ্যবাহী ছারছীনার মাহফিল ও সম্মলেন পরিসমপ্তী করবেন।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!