• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল

admin / ৩২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

পিরোজপুরের নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতির ফোনলাপের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম এর ফেসবুকে প্রথম এ অডিওটি শেয়ার করা হয়। সেখান থেকে কয়েক ঘন্টার মধ্যে ভাইরাল হয়ে পরে অডিওটি। গত দুইদিনে আওয়ামী লীগের অন্যান্য অংগ সংগঠনের নেতাকর্মীরা সেটি তাদের ফেসবুকে শেয়ার করার পাশাপাশি এর নিচে বিভিন্ন ধরণের মন্তব্যও করেছে।

নাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুজ্জামান এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হাসান ডালিমের মধ্যেকার তিন মিনিট ২৮ সেকেন্ডের ওই ওডিওতে ডালিমকে তার নির্বাচনী এলাকার বাইরে না যাওয়ার জন্য শাসান ওসি। এর আগেও ডালিম নির্বাচনে ঝামেলা করেছে বলেও ওসিকে বলতে শোনা যায়। কথা বলার এক পর্যায়ে ওসি উত্তেজিত হয়ে ডালিমকে তুই তোকারি করে থানায় যেতে বলেন এবং দেখে নেওয়া হবে বলেন। এছাড়া পরবর্তীতে কোন নির্বাচনী এলাকায় গেলে তাকে গ্রেফতারের কথাও বলেন ওসি। এসময় ডালিমকে বলতে শোনা যায়,তিনি কোন বিশৃক্ষলার সাথে জড়িত নয়। তিনি দলীয় প্রার্থীর পক্ষে প্রচারনায় এসেছেন মাত্র।

এ বিষয়ে নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হাসান ডালিম জানায়, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রর্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে গত ১ নভেম্বর সে উপজেলার দীর্ঘা ইউনিয়নে গিয়েছিল। তবে সেখানে সে কোন বিশৃঙ্খলা করে নাই। এর আগেও ওসি তাকে ও অন্য নেতাকর্মীদের বিভিন্নভাবে হুমকি দিয়েছে ।

ভাইরাল হওয়া অডিওর বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশ্রাফুজ্জামান জানান, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নে ডালিম এবং তার সাথে থাকা লোকজন বিশৃঙ্খলা করছিল। তাই উপজেলার আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে আমি তাকে সেখানে না যাওয়ার জন্য বলেছি। এছাড়া ডালিম ওই ইউনিয়নের ভোটারও নয়।

এ বিষয়ে পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান খলিফা জানান, রাজনৈতিক নেতৃবৃন্দ দলীয় প্রতীকের প্রচারণায় অংশ নিতে পারবে। তবে নির্বাচনের আগের দিন থেকে কোন বহিরাগত ব্যক্তিরা নির্বাচনী এলাকায় প্রবেশ করতে পারবে না বলেও জানান তিনি।
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, অডিওটা শুনেছি। তবে সেখানে কোন হুমকির বিষয় নাই।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!