• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান

admin / ৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবীতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে পিরোজপুর জেলা বিএনপি।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের কাছে এ স্মারকলিপি প্রদান করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সহ সভাপতি নজরুল ইসলাম খান, এড. আবুল কালাম আকন, এড. সৈয়দ সাব্বির আহম্মেদ, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা।

পরে এক পথ সভায় অধ্যাপক আলমগীর হোসেন বলেন, সুচিকিৎসার জন্য খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশ পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। জনগন মনে করে সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থতির দিকে ঠেলে দিতেই জনগনের নেত্রী বেগম জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচারন করছে। এই মুহুর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশ পাঠাতে হবে।

এসময় জেলা বিএনপি ও এর অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!