• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুরে জমি নিয়ে বিরোধের ঘটনায় হামলা, মিথ্যা অপ্রপ্রচার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

admin / ৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ২১ নভেম্বর, ২০২১

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে জমি জমা নিয়ে বিরোধের ঘটনাকে কেন্দ্র করে বাদল পাইক বাহিনীর হামলা এবং সেকেন্দার আলী স্বর্নমতকে রাজাকার বলে অপবাদ দেয়া এবং তার স্ত্রীকে মারধর করার প্রতিবাদে ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ রোববার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে মিথ্যা অপবাদ, মারধর করার প্রতিবাদে ও বিচারের দাবীতে এ সংবাদ সম্মেলন করে সেকেন্দার আলী স্বর্নমতের পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাফায়েত স্বর্নমত, তিনি জানান স্থানীয় বাদল পাইক দির্ঘদিন ধরে তাদের দলিলের ও দখলিয় জমি নিয়ে নিজের বলে দাবী কওে আসছিলে। এরই ধারাবাহিকতায় ১৪ নভেম্বর বিকেলে তার মা সাফিয়া বেগমকে কিছু লোকজন নিয়ে হামলা করে মারাত্বক জনম করে। আমার মায়ের মাথায় মারাত্বক আঘাত করলে তিনি সাত দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এ ঘটনার পরে বাদল পাইক নিজের স্ত্রীকে ও জেলা হাসপাতালে ভর্তি করে সংখ্যালঘু নির্যতন বলে মিথ্যা অভিযোগ করে। গত ১৯ শে নভেম্বর আমাদের হেয় প্রতিপন্ন করর জন্য একটি সংবাদ সম্মেলন করে আমার বাবা সেকেন্দার আলী স্বর্নমতকে রাজাকার বলে অপবাদ। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এ ঘটনার তদন্ত সাপেক্ষে বিচারের দাবী জানাচ্ছি।

এসময় প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!