• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুরে নৌকার প্রচারে গিয়ে গুলিবিদ্ধ যুবলীগ নেতা ফয়সাল মাহাবুব শুভ মারা গেছে

admin / ১০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নির্বাচনী প্রচারণা গিয়ে গুলিবিদ্ধ হওয়ার পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সোমবার রাত ১১.০১ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ মারা যায় বলে জানান সাথে থাকা যুবলীগের নেতারা। নিহত ফয়সাল মাহবুব শুভ (৩৫) পিরোজপুর সদর উপজেলার উকিলপাড়া এলাকার মাহবুব এ খোদা’র পুত্র। তিনি পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ছিলেন।

জানাযায়, গত ০৭ নভেম্বর রোববার নৌকা মার্কার পক্ষে মোঃ তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে রাতে শহরে ফিরছিল নৌকা প্রতীকের সমর্থক দলীয় নেতাকর্মীরা। ফেরার পথে ওই ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও: নাসির উদ্দিন মাতুব্বর এর লোকজনের হামলা ও তাদের গুলিতে গুলিবিদ্ধ হয় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ। গুলিবিদ্ধ শুভকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয় সেখানেই শুভ’র মৃত্যু হয়।

পুলিশ এ ঘটনায় মামলার প্রধান আসামী বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর সহ ৯ জনকে গ্রেপ্তার করে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো: মাসুদুজ্জামান মিলু।

পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস, সাধারণ সম্পাদক হয়েছেন মাঈনুল হোসেন খান, পিরোজপুর-১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক এ্যাড.এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলী সহ-সভাপতি মো: হাবিবুর রহমান মালেক, যুগ্মসাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেন, কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য মশিউর রহমান মহারাজ, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক সহ নেতৃবৃন্দ।

 

 

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!