• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুরের ৩ উপজেলার ৮টি ইউনিয়নের ৭২ কেন্দ্রে ভোট গ্রহন শুরু

admin / ১৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

দ্বিতীয় ধাপের নির্বাচনে পিরোজপুরের ৩টি উপজেলার ৮টি ইউনিয়নে ৭২টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে পিরোজপুর সদরের শিকদার মল্লিক, দূর্গাপুর ও শংকরপাশা, নাজিরপুরের শ্রীরামকাঠী, শাখারীকাঠী ও দীর্ঘা এবং ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ও পত্তাশী ইউনিয়ন ভোট গ্রহন শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ সব ইউনিয়নের ৫৭ হাজার ৫৮০ জন পুরুষ ও ৫৫ হাজার ৭৬০ জন মহিলা ভোটার সহ মোট ১ লক্ষ ১৩ হাজার ৩৪০ জন ভোটার ৭২টি কেন্দ্রের ৩৫১টি বুথে তাদের ভোট প্রদান করবেন। এ সকল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৭ জন, সংরক্ষিত সদস্য পদে ৮২ জন এবং সাধারন সদস্য পদে ২৬২ জন সহ মোট ৩৮১ জন প্রার্থী ১০৪টি পদে লড়াই করবেন।

একজন চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুর ফলে ইন্দুরকানী ইউনিয়নের নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়। তাছাড়া এসব ইউনিয়নের মধ্যে শুধুমাত্র শংকরপাশা ইউনিয়নেই ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হবে।

নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জেলা প্রশাসন জানিয়েছে। এদিকে ৩টি নির্বাচনী উপজেলার প্রতিটিতে র‌্যাব, পুলিশেরর পাশাপাশি ২ প্লাটুন করে মোট ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!