• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুরে জেলা বিএনপি’র সভাপতির বাড়িতে দুর্ধর্ষ চুরি

admin / ১৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

পিরোজপুর জেলা বিএনপি’র সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল এর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনায় পিরোজপুর সদর থানায় অভিযোগ করেছে জেলা বিএনপি’র সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের পুত্র গাজী কামরুজ্জামান শুভ্র। পিরোজপুর পৌর শহরের সরকারি সোহরাওয়ার্দী কলেজ সড়কে অবস্থিত বাড়িতে রোববার রাতে এ চুরির হয়।

গাজী কামরুজ্জামান শুভ্র জানান, তার বাবা জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের চিকিৎসার জন্য তাদের বাসার সবাই ঢাকায় অবস্থান করতে ছিলেন। বাসার পাশের একজন কেয়ারটেকারকে রেখে গেছিলেন বাসা দেখাশোনা করার জন্য। কিন্তু রোববার গভীর রাতে একটি সংঘবদ্ধ চোরের দল প্রথমে বাড়ির কেচি গেলের হুক ভেঙ্গে এবং দরজার লক ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে।

পরে ঘরের প্রতিটি কক্ষের রুমে গিয়ে আলমাড়ি, সুকেজের লকার ভেঙ্গে প্রায় ৩ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার, দেড় লক্ষ টাকার মূল্যবান ঘরি, নগদ ২৫-৩০ হাজার টাকা সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি করে নিয়ে যায়। রোববার রাতেই বাড়ির পাশে থাকা কেয়ারটেকার চুরির বিষয়টি টের পেয়ে তাদের সকলকে জানালে সকালে তারা এসে এ সময় কিছু দেখতে পায়।

এ বিষয়ে সদর থানার ভঅরপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি পরবর্তী আইনানুক ব্যবস্থা চলমান আছে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!