• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুরে নৌকা মার্কার প্রার্থীর বাড়িতে আগুন দেয়ার অভিযোগ

admin / ১৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ৬ নভেম্বর, ২০২১

আসন্ন ১১ নভেম্বর ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর সদর উপজেলা দুর্গাপুর ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিক নৌকা মার্কার প্রার্থী রাম প্রসাদ রায় বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোররাত আনুমানিক ৪ টার দিকে পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পশ্চিমদুর্গাপুর রায়পাড়া গ্রামের নৌকা মার্কার প্রার্থীর বাড়িতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করের জানান প্রার্থী রাম প্রসাদ রায়। রাম প্রসাদ রায় (৫০) পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

প্রার্থী রাম প্রসাদ রায় অভিযোগ করে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা মার্কা দেয়ার পর থেকেই একটি মহল তার বিরুদ্ধে নানা ভাবে ষড়যন্ত্র করে আসছে । এরই ধারাবাহিকতায় শনিবার ভোর রাত আনুমনিক ৪ টার দিকে তার বাড়িতে কেরসিন বা পেট্টল জাতীয় কিছু ছিটিয়ে আগুন লাগিয়ে দেয়। এ সময় তিনি ঐ ঘরেই গুম ছিলেন। পরে ঘরে আগুন দেখতে পেয়ে তার জামাতা ডাক-চিৎকার দিলে ঘরের অন্য লোকজন মিলে আগুন নিভিয়ে ফেলায়। আগুনে তার ঘরের কিছু অংশ পুড়ে গেছে এবং ঘরের ভিতরে থাকা ধানও পুড়ে গেছে। তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের লোক হওয়ায় এই নির্বাচন থেকে দূরে রাখার জন্যই তার জামায়াত-বিএনপির প্রতিপক্ষরা তার বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দিতে চেয়েছিলো বলে তিনি ধারনা করছেন।

প্রার্থী রাম প্রসাদ রায় আরো অভিযোগ করে জানান, এর আগেও ৩১ অক্টোবর তার নির্বাচনী প্রচারণা চলাকানীর সময়ে প্রতিপক্ষ তার লোকজনের উপর হামলা চালিয়ে তাদের আহত করে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো. মাসাদুজ্জামান জানান, বিষয়টি রহস্যজনক, পুলিশ তদন্ত করে দেখছে। এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!