• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষক রাজিবকে চাপা দেয়া বাসের ঘাতক ড্রইভারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ

admin / ১৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

পিরোজপুরের সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী মশিউর রহমান রাজিব কে চাপা দেয়া বাসটির ঘাতক ড্রাইভার কে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার সকালে ইমাদ পরিবহনের ড্রাইভার রুহুল আমিন শেখকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আশ্রাফুজ্জামান। গ্রেফতার হওয়া ড্রাইভার রুহুল আমিন শেখ সদর উপজেলার কদমতলা এলাকার শামসু সেখ এর পুত্র। এর আগে ইমাদ পরিবহনের ঢাকা মেট্রো ব ১৫-৬৪৫৯ বাসটিকে আটক করে পুলিশ।

নিহত রাজিবের বাবা কাজী মজিবুর রহমান জানান, ১৩ অক্টোবর বিকেলে ইমাদ পরিবহনের ঘাতক বাসটি রাজিব ও তার পরিবারকে চাপা দেয় এতে রাজিব মারা যায় এবং তার পরিবারের সদস্যরা এখনো চিকিৎসারত আছে। ১৪ অক্টোবর তিনি বাদী হয়ে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। তিনি ঘাতক ইমাদ পরিবহনের ড্রাইভারের উপযুক্ত শাস্তির দাবী করেন।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আশ্রাফুজ্জামান জানান, ইমাদ পরিবহনের বাসটিকে আগেই আটক করা হয়েছে এবং বাসের ড্রাইভার রুহুল আমিন শেখ কে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ১৩ অক্টোবর বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে জেলার নাজিরপুর উপজেলার কাবিরাজ বাড়ী এলাকায় ঢাকা থেকে পিরোজপুর গামী ইমাদ পরিবহনের সাথে নিহত রাজির ও তার পরিবারের বহনকারী অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষ হলে এ ঘটনা ঘটে। অটোরিক্সায় থাকা শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের স্ত্রী ও পুত্রকে গুরুত্বর আহতাবস্থায় বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাজিব মারা যায়। এতে রাজিবের স্ত্রী ও পুত্র গুরুতর আহত হয়। রাজিবের বাবা কাজী মজিবুর রহমান বাদী হয়ে ১৪ অক্টোবর নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!