• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
মুক্তিযুদ্ধের সংগঠক  শ্রী চিত্তরঞ্জন সুতারের স্বরনসভা অনুষ্ঠিত  পিরোজপুরে লাখো ধর্মপ্রাণ মুসল্লীদের পদচারণায় মূখরিত হয়ে উঠছে ছারছীনা দরবার শরীফ পিরোজপুরে ইউপি নির্বাচন নিয়ে ওসি সাবেক ছাত্রলীগ সাবেক সভাপতির অডিও ভাইরাল পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন পিরোজপুরে এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম পিরোজপুরের সাংবাদিক পুত্র আতিফ মোস্তফা পিরোজপুরে শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ ও সমাবেশ খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান পিরোজপুরে স্বপ্নজয়ী নারী উদ্যোক্তা যুব সংগঠনের উদ্বোধন ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

admin / ২৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে পিরোজপুর জেলা আওয়ামী লীগ। আজ মঙ্গলবার বিকেলে শহরের টাউন ক্লাব মাঠে থেকে এক সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউনক্লাব রোডে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড কানাই লাল বিশ^াস, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, রাজলক্ষি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিষ চক্রবর্তী, জেলা সে¦চ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পাভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু। সভা পরিচালনা করেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু।
সমাবেশে স্থানীয় হিন্দু মুসলিম ধর্মীয় নেতৃবৃন্দ ও আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আমাদের সবাইকে মিলেমিশে সাস্প্রদায়িক সম্প্রিতি রক্ষা করতে হবে। এদেশে হিন্দু মুসলিম ভাই ভাই রাজনৈতিক ফয়দার জন্য সাম্প্রদায়িক সম্প্রিতি বিনষ্টের চেষ্টা চলছে। সরকারের সাথে ভারতের সম্পর্ক কে খারাপ করার জন্যই হিন্দু সম্প্রদায়ের সাথে এমন আচারন করা হচ্ছে। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে সকল অশুভ শক্তির মোকাবেলা করতে হবে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!