• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা

admin / ৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে পিরোজপুর জেলা কেন্দ্রীয় বাস টার্মিনাল চত্ত্বরে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দদের আয়োজনে এ বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পিরোজপুরে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: হান্নান শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ^াস। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার।

এছাড়া সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মন্টু সিকদার, পিরোজপুর পৌর প্যানেল মেয়র আব্দুল হাই, পিরোজপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল হক খোকন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা ইরতেজা হাসান রাজু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ, জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিল শেখ, সাংগঠনিক সম্পাদক বখতিয়ার শেখ, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জনি, জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি কবির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক নৃপেন মন্ডল সহ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, বর্তমান বাস মালিক সমিতির নেতৃবৃন্দ একটি মহল কে খুশি করতে এবং নিজেদের স্বার্থ হাসিল করার জন্যই ইউনিয়নের শ্রমিকদের কোন কথা বিচেচনা বা তাদের উপকার না করে তারা শ্রমিকদের সাথে নানা প্রতারণ করছে। এদের বিরুদ্ধে জেলা বাস ,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সোচ্চার আছে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!