• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের দোয়া মাহাফিল

admin / ১১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

পিরোজপুরে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে দোয়া মাহফিল করেছে জেলা আওয়ামীলীগ। মঙ্গলবার বিকেল ৫টায় জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাশিদা আকরাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শহিদুল হক পান্না, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক নুরুল হুদা আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর মুজিব অভি।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দক্ষিনাঞ্চল সহ সারা বাংলাদেশের যে পরিমানে উন্নয়ন হয়েছে অন্য কেউ এত উন্নয়ন করতে পারেনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এ দেশে নিরাপদ আল্লাহ তাকে দীর্ঘায়ু দান করুক।

আলোচনা সভা সভা শেষে দোয়া ও মাহাফিল অনিুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কবরস্থান মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থ্যতা কামনায় এবং জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

 

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!