• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত

admin / ১০৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

আকতার হোসেন : ২ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার সফলভাবে আড়ম্বরপূর্ণ এক আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর ধানমন্ডিতে দ্যা বাফেট স্টোরিস এ অনুষ্ঠিত হলো সবুজ ধারা প্রপার্টিজ লিমিটেডের বর্ষপূর্তি অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সবুজ ধারা প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম কায়কোবাদ, চেয়ারম্যান আকলিমা নাসরিন লাইজু, নির্বাহী পরিচালক এম. এ হালিম, পরিচালক (ল্যান্ড ডেভেলপমেন্ট)  মোঃ শাহজাহান হাওলাদার, পরিচালক (বিজনেস ডেভেলপমেন্ট) এ. কে এম আলম, পরিচালক হাজী মোঃ বাতেন, পরিচালক মোঃ মোকলেসুর রহমান সহ কোম্পানির সকল বিক্রয় কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন সবুজ ধারা প্রপার্টিজ লিমিটেডের নির্বাহী পরিচালক এম. এ হালিম তার বক্তব্যে কোম্পানির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। তার বক্তব্যের পর পরই সকলের উপস্থিতিতে কেক কেটে সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় এবং কোম্পানির সম্মানিত গ্রাহকদের ফুল দিয়ে বরন করে নেন।

অতঃপর এক্সিকিউটিভ ডিরেক্টর এম. এ হালিম সকলের সামনে বিগত দিনের কার্যক্রম ও ভবিষৎ করনীয় সম্পর্কে বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সচিব তৌহিদুর রহমান খান ও প্রফেসর বাকী বিল্লাহ।

পরিচালক মোঃ শাহজাহান হাওলাদার ও এ. কে এম আলম সংক্ষিপ্ত ভাবে প্রজেক্টের উন্নয়ন ও ক্রেতাদের মাঝে সবুজ ধারা সিটি এর প্লট ডিসেম্বর, ২০২৭ ইং মাসের মধ্যে হস্তান্তরের প্রক্রিয়া চলমান থাকবে বলে আশা ব্যক্ত করেন। তিনি আরও বলেন, ঢাকার আমিন বাজারে সবুজ ধারা সিটিকে একটি মডেল সিটি হিসেবে বাস্তবায়ন করার আশা ব্যক্ত করেন। সমাপনী বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম কায়কোবাদ। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য চেয়ারম্যান আকলিমা নাসরিন লাইজু সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!