• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

পিরোজপুরে ডাক্তারের কোয়ার্টারে গ্রিল কেটে দস্যুতার ঘটনা দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ

admin / ১৮৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারী বাস ভবনে একটি ফ্লাটে জানালার গ্রিল কেটে দস্যুতার ঘটনা দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ১টায় পিরোজপুর সদর থানায় এ বিষয়ে প্রেসব্রিফিং করেন পুলিশ সুপার মো: সাইদুর রহমান। আলোচিত দস্যুতার ঘটনায় মো: আবু হানিফ(৩৫) ও মো: আব্দুল করিম মোল্লা(২৫) নামে দুইজনকে গ্রেফতার করে আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের থেকে ডা. সানজিদা আজাদ শিখার বাসা থেকে নেয়া দুটি মোবাইল ও নগদ তিন হাজার উদ্ধার করা হয়েছে। এছাড়াও তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানির ৪৬ টি সিমকার্ড, ২৫টি চার্জার, আরো তিনটি মোবাইল ফোন, দুটি গ্রিলকাটা ব্লেড উদ্ধার করা হয়।
গ্রেফতার হওয়া মো: আবু হানিফ বরগুনা জেলার আঃ রহমান পেয়াদার পুত্র এবং মো: আব্দুল করিম মোল্লা বরগুনা জেলার আঙ্গারপাড়ার মৃত আমির চৌকিদারের পুত্র।

পুলিশ সুপার মো: সাইদুর রহমান জানান, চিকিৎসকের বাসায় দস্যুতার ঘটনা চার জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হলে বেশ কয়েকদিন অভিযান চালিয়ে দুইজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের থেকে নগদ টাকা চিকিৎসকের মোবাইল ফোন সহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার কথা স্বীকার করেছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য (১১ আগষ্ট) বুধবার রাতে জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারী বাস ভবনে একটি ফ্লাটে জানালার গ্রিল কেটে বাসায় থাকা চিকিৎসক ডা. সানজিদা আজাদ শিখাকে মারধর করে আহত করে নগদ টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই পিরোজপুর সদর থানায় একটি মামলা করা হয়।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!