• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতির পিতার ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে অসহায় ১২০০ পরিবারকে শেখ এ্যানি রহমানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

admin / ৩১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ১৮ আগস্ট, ২০২১

জাতির পিতার ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে অসহায়, প্রতিবন্ধি ও পথশিশু ১২০০ পরিবারকে পিরোজপুর ১ আসনের সংরক্ষিত সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কজে মাঠে পিরোজপুর ১ আসনের সংরক্ষিত সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের পক্ষ থেকে এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার নেতৃত্বে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলির সদস্য এ্যাড. চন্ডি নরণ পাল এর সভাপতিত্বে প্রধান অতিথির উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি আব্দুস সালাম সিকদার। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য শাবান আলী, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক সামসুল আলম লিটন, যুবলীগ নেতা লিমন হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাফি আল মুনান। এসময় জেলার যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে জাতির পিতার ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ করোনা মহামারীতে ধারাবাহিক জনসেবা মূলক কর্মসূচির অংশ হিসেবে শেখ এ্যানি রহমানের উদ্যোগে এ খাদ্য সামগ্রী সকলের মাঝে পৌঁছে দেয়া হয়েছে। করোনা মহামারীর ছোবলে সারা বিশ^ যখন বিপর্যস্ত তখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে এ দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা মতে কোন মানুষ না খেয়ে থাকবে না তাই সংরক্ষিত সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে আমরা হতদরিদ্র অসহায় কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছি। আমাদের এ খাদ্র সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!