• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

সারাদেশে ২০০৫ সালে সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে জেলা স্বেচ্ছাসেবকলীগের মাববন্ধন

admin / ২২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে বিএনপি জামায়াতের মদদপুষ্ট নিষিদ্ধ জঙ্গি ও জেএমভি কতৃক একযোগে ঘৃণ্য ও নরকীয় সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে মাববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় শহরের টাউন ক্লাব সড়কে এ মানববন্ধন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ।

মানবন্ধনে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সহ-সভাপতি লুবনা আহমেদ, মোস্তাফিজুর রহমান সোহাগ, সৈয়দ এমরান আহমেদ, মৃনাল কান্তি দত্ত, সাধারণ সম্পাদক সুমন সিকদার, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শুভদীপ শিকদার শুভ, আজমল হুদা নিঝুম, প্রচার সম্পাদক শওকত খান, দপ্তর সম্পাদক শাকিল শিকদার অপু, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম হাসান, সমাজ কল্যাণ সম্পাদক অমিত বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: জুবায়ের মিন, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. ইসমত আরা রিমু, সদস্য মো: আতিকুল ইসলাম হিরা প্রমুখ।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন ২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে বিএনপি জামায়াতের মদদপুষ্ট নিষিদ্ধ জঙ্গি ও জেএমভি কতৃক একযোগে ঘৃণ্য ও নরকীয় যে সিরিজ বোমা হামলা ঘটনা ঘটেছে তার তীব্র প্রতিবাদ জানান। এ ঘটনার সাথে জড়িত এখনো যারা দেশের বাইরে আছে তাদেকে দেশের মাটিতে এনে বিচারের মুখোমুখি দাড় করাতে হবে। সেই সাথে এই হামলার সাথে সংশ্লিষ্ট সকলের দ্রুত শাস্তির দাবি জানান।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!