• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

বঙ্গবন্ধু’র ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা যুবলীগের আলোচনা সভায় ও দোয়া মাহফিল

admin / ২১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ১৬ আগস্ট, ২০২১

পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা যুবলীগের আলোচনা সভায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার পিরোজপুর জেলা যুবলীগের আয়োজনে সদর উপজেলা পরিষদ শহীদ ওমর ফারুক অডিটরিয়ামে অনুষ্ঠিত এক আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা যুবলীগের সহ সভাপতি জাহিদ হোসেন পিরু, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল খান সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সিকদার চান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার নেপথ্যের কুশীলবদের খুঁজে বের করে তাদের মুখোশ উন্মোচন করা এখন সময়ের দাবী। একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন তদন্ত কমিশন গঠন করে যাদের ব্যর্থতায় এ জঘণ্যতম অধ্যায়টি রচিত হয়েছিল তাদেরকেও বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

পরে বঙ্গবন্ধুর ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। সভা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে তবারক বিতরণ করা হয়।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!